• May 22, 2024

খাগড়াছড়ির এসপি’র ঈদ আনন্দ ভাগাভাগি, পুলিশ সদস্যের মাঝে ঈদ উপহার বিতরণ

 খাগড়াছড়ির এসপি’র ঈদ আনন্দ ভাগাভাগি, পুলিশ সদস্যের মাঝে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার: পুলিশ সদস্যের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন খাগড়াছড়ি জেলার পুলিশ মুক্তা ধর পিপিএম (বার)। ৩ এপ্রিল  বুধবার বিকেল খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্স ড্রিলসেডে পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলেদেন পুলিশ সুপার মুক্তা ধর।

ঈদ মানে আনন্দ। ঈদের আনন্দ তখনই পরিপূর্ণ হয়, যখন আনন্দ সবার মাঝে ভাগ করে দেওয়া হয়। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর উদযাপন করা হয় ঈদুল ফিতরের আনন্দ। আর তাই বাংলাদেশ পুলিশের খাগড়াছড়ি জেলা পুলিশ সদস্যদের মাঝে ঈদের আনন্দ ভাগ করে নেওয়ার জন্য খাগড়াছড়ি জেলার সুযোগ্য পুলিশ সুপার মুক্তা ধর  ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় পুলিশ সুপার বলেন যে, পুলিশ সদস্যরা দিন-রাত জননিরাপত্তা ও ঈদে ঘরমুখী মানুষের কষ্ট লাঘব করার কাজে নিয়োজিত। সার্বক্ষনিক অক্লান্ত পরিশ্রম করে জেলার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যরা মাঠে সেবামুলক কাজ করে যাচ্ছে। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর পুলিশ সদস্যরা যেন পবিত্র ঈদুল ফিতর আনন্দের সাথে উদযাপন করতে পারে তার জন্য আমাদের এই আয়োজন। আমরা যেমন আমাদের কাজগুলোকে ভাগ করে নিয়ে আমাদের দায়িত্ব সম্পন্ন করি, ঠিক তেমনি আমি চাই যে আমরা পুলিশ পরিবারের সকল সদস্য মিলে আমাদের আনন্দগুলোকে ভাগাভাগি করে নেই। তার ঐ প্রতীক স্বরূপ আজকের এই ঈদ উপহার সামগ্রী বিতরণ।

সময় আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোঃ জসীম উদ্দিন পিপিএম, সহকারী পুলিশ সুপার(এসএএফ) জনাব সৈয়দ মুমিদ রায়হান এবং পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং সদস্যগণ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post