• June 23, 2024

পুলিশ সুপার’র প্রেস ব্রিফিং, যেভাবে আটক হলো ছাত্র হত্যাকারি শিক্ষক আমিনুল

 পুলিশ সুপার’র প্রেস ব্রিফিং, যেভাবে আটক হলো ছাত্র হত্যাকারি শিক্ষক আমিনুল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির ভ‚য়াছড়িস্থ বায়তুল আমান ইসলামীয়া দাখিল মাদ্রাসার হেফজখানার শিক্ষার্থী আব্দুর রহমান আবিদ হত্যাকারী মাদ্রাসার শিক্ষক হাফেজ মো. আমিন হোসাইনকে গ্রেফতার নিয়ে প্রেসব্রিফিং করেছে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর।
২৯ আগস্ট মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেসব্রিফিং-এ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই আসামীকে গ্রেফতার ও রহস্য উদঘাটন করা সম্ভব হয়েছে।

পুলিশ সুপার মুক্তা ধর জানান, ম‚লত পড়াশোনায় মনোযোগ না থাকার অজুহাতে শিক্ষক হাফেজ মো, আমিন হোসাইন শিশুটিকে ডিশ লাইনের তার দিয়ে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে। আটকের ঘটনা বর্ণনা করতে গিয়ে পুলিশ সুপার বলেন, সঙ্গত করণেই আসামী তাঁর ব্যবহৃত সকল মোবাইল ডিভাইস সরিয়ে ফেলে। পুলিশের নানা কৌসল ও প্রযুক্তি ব্যবহার করে তাকে আটক করতে সক্ষম হয়।

গত ২৭ আগস্ট বিকালে জেলা সদরের ভ‚য়াছড়ি বায়তুল আমান দাখিল মাদ্রাসার হেফজ বিভাগের শিশু শিক্ষার্থী আব্দুর রহমান আবিদ (৭) কে পিটিয়ে হত্যা করা হয়। সোমবার রাতে খাগড়াছড়ি থানা পুলিশের একটি টিম চট্টগ্রামে চাঁদগাও এলাকার একটি বাড়ি থেকে শিক্ষক মো. আমিন হোসাইনকে আটক করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post