খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ

খাগড়াছিড়ি প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাস নৈরাজ্যের অভিযোগ এনে এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

শনিবার সকালে জেলা শহরের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে আওয়ামী লীগ নেতাকর্মীরা। মিছিলটি শাপলা চত্বর হয়ে আদালত সড়ক ঘুরে পৌর টাউন হলের চেতনামঞ্চে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে তারা।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নব নিযুক্ত জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,  পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শাহানাজ বেগম অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।