• July 25, 2024

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মানিকছড়িতে আ.লীগের বিক্ষোভ মিছিল

 প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মানিকছড়িতে আ.লীগের বিক্ষোভ মিছিল
মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়ির মানিকছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।
২২ মে সোমবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিনের নেতৃত্বে মিছিলটি উপজেলা আ.লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে নানা প্রতিবাদী শ্লোগানে উপজেলার প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।
এতে জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম এ জব্বার, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুর রহমান ফারুক, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়, কলেজ ছাত্রলীগ সভাপতি মো. আবু জাফর, সাধারণ সম্পাদক মো. আকতার হোসেনসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। পরে নেতাকর্মীদের উপস্থিতিতে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post