খাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির খাগড়াছড়ি জেলা কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি‘র খাগড়াছড়ি জেলা কমিটি‘র নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে। ২ মার্চ শুক্রবার গোপন  ব্যলটের মাধ্যমে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত খাগড়াছড়ি সদর মর্ডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকগন ৫ বছরের মেয়াদে শিক্ষকদের প্রতিনিধিত্ব করার জন্য এ কমিটি গঠন করা হয়।

ভোট শেষে বিকাল ৩টার দিকে প্রিসাইডিং কর্মকর্তা ও খাগড়াছড়ি সদর উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা এডিন চাকমা বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন। নির্বাচনে সভাপতি পদে এ্যামিলী দেওয়ান‘কে (২২১ ভোট) সভাপতি, মাসুদ পারভেজ‘কে সাধারণ সম্পাদক (২১৪ ভোট) ও সুজেস চাকমা‘কে সাংগঠনিক সম্পাদক (১৭৫ ভোট) পদে জয় লাভ করেছে।

বিনা প্রতিদ্ধিতায় নির্বাচিত হয়েছে ১৭জন। তারা হলো, সিনিয়র সহ-সভাপতি মারফাতুল ইসলাম ভূইয়া, সবিতা রোয়াজা, সহ-সভাপতি চিংহ্লাপ্র“ মারমা, সাজ্জাদুল আলম, সুজন ঘরজা, সিনিয়র যুগ্ম-সম্পাদক কাজী সাইফুল ইসলাম, বসুন্ধরা ত্রিপুরা, যুগ্ম-সম্পাদক মনিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ক্যজসাই মারমা, অর্থ সম্পাদক ময়মন চাকমা, দপ্তর সম্পাদক প্রভাত চন্দ্র চাকমা, আইন বিষয়ক সম্পাদক পদে মোঃ আনোয়ার হোসেন, সাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক পদে নজরুল ইসলাম, মিডিয়া ও যোগাযোগ সম্পাদক ফারুক খান, সমবায় ও সমাজ কল্যাণ সম্পাদক বসুদেব চাকমা, ক্রীড়া সম্পাদক পদে মোঃ বেলাল হোসেন ও প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে জসিম উদ্দিন।