ফটিকছড়িতে শান্তি প্রতিষ্ঠায় কাজ করেছেন ভান্ডারী – তৈয়বুল বশর

 ফটিকছড়িতে শান্তি প্রতিষ্ঠায় কাজ করেছেন ভান্ডারী – তৈয়বুল বশর

ফটিকছড়ি প্রতিনিধি: দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম- ২ (ফটিকছড়ি) আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী নজিবুল বশর মাইজভান্ডারীর ফুলের মালা প্রতীকের পক্ষে দক্ষিণ ফটিকছড়ির বিভিন্ন পথসভায় ভান্ডারী পুত্র সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারি বলেছেন, বাপ বেঁচে থাকলে বাপের মর্যাদা বুঝা যায়না। বাপ হারিয়ে গেলে তখন তার শূণ্যতা ও মর্যাদা বুঝতে পারা যায়। নজিবুল বশর মাইজভান্ডারি হারিয়ে গেলে তার গুরুত্ব ফটিকছড়িবাসী বুঝতে পারবে। এসময় তিনি বলেন, ফটিকছড়িতে কওমি ও সুন্নিদের মাঝে কখনো দাঙ্গাহাঙ্গা লাগতে দেয়নি। ফটিকছড়িতে শান্তি প্রতিষ্ঠায় কাজ করেছেন ভান্ডারী। তিনি সকল মানুষকে ভালোবেসে গেছেন। তাই এবারও প্রধানমন্ত্রীর উন্নয়নকে আরোও তরান্বিত করতে ফুলের মালা প্রতীক নিয়ে নির্বাচন করছেন নজিবুল বশর মাইজভান্ডারি।

পথসভার বক্তব্যে তৈয়বুল বশর আরোও বলেন, তরিকত ফেডারেশন ১৪ দলে আছে, ভবিষ্যতেও থাকবে। মনে রাখতে হবে এবারের নির্বাচনের প্রেক্ষাপট ভিন্ন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় নির্বাচনে অংশ নিচ্ছি। ফটিকছড়িতে বিগত দশ বছরের ৫ হাজার কোটি টাকার উন্নয়ন চিত্র তুলে ধরে ফুলের মালা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি। ভান্ডারী পুত্র বলেন, যতদিন ভান্ডারী সাহেব নৌকার এমপি ছিলেন ততোদিন নৌকার পক্ষে কাজ করে ছিলেন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে কাজ করে গেছেন। এমনকি তাঁর নিজ দল তরিকত ফেডারেশনের কোনো কাজ করেন নি। তিনি সব সময় ফটিকছড়ির মানুষকে সম্মান দিয়ে গেছেন। ফটিকছড়ির উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সম্মান দিয়ে গেছেন। তাদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার সবসময় সোচ্চার ছিলেন। গত ২৭ ডিসেম্বর (বুধবার) বিকাল থেকে রাত পর্যন্ত উপজেলার আব্দুল্লাহপুর, জাফতনগর, ধর্মপুর, বক্তপুর, নানুপুর ও খিরাম ইউনিয়নের জনবহুল এলাকায় এ গণসংযোগ করেন।

তরিকত ফেডারেশনের প্রধান নির্বাচন সমন্বয়ক কাজী আহসানুল মোরশেদ কাদেরি, তরিকত ফেডারেশনের উপজেলা শাখার সাধারন সম্পাদক আলমগীর আলমের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন নাজিরহাট পৌরসভার আহ্বায়ক শাহ জালাল, ভুজপুর শাখার আহ্বায়ক হাফেজ বেলাল উদ্দিন, যুগ্ন আহ্বায়ক মুরাদুল ইসলাম, সুয়াবিল ইউনিয়নের আহ্বায়ক মাহাবুবুল আলমসহ ফটিকছড়ি উপজেলা শাখার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post