• June 22, 2024

ফটিকছড়ির সমিতির হাটে সেনাবাহিনী ও পুলিশের টহল

শাহনেওয়াজ নাজিম: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ফটিকছড়ির সমিতির হাটে টহল দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ। রবিবার (২৯ মার্চ) সকালে সমিতির হাটের গুরুত্বপূর্ণ স্থানে সেনাবাহিনীর একটি দল ও ফটিকছড়ি থানা পুলিশ টহল দেয়।
এসময় মাইক প্রচারের মাধ্যমে জন সাধারণকে সচেতন করা হয়। সেনাবাহিনী বলেন- “করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সচেতন হউন”। সকলে নিজ ঘরে অবস্থান করুন। অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। সামাজিক দুরত্ব বজায় রাখুন। হাট বাজারে আড্ডা দিবেন না। ফার্মেসী ও মুদি দোকান ব্যাতিত সকল দোকান বন্ধ রাখার নির্দেশ দেন এবং বাজার ব্যবসায়ীদের সরকারী নির্দেশনা সমূহ যথাযথ অনুসরণ করার নির্দেশ দিয়ে দ্রব্যমূল্য তালিকা টাঙানো ও ক্রেতাদের ৩ফুট দুরত্ব বজায় রেখে দাড়িয়ে ক্রয় করার জন্যও নির্দেশ দেন।

সমিতির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ ইমন বলেন, ‘করোনা প্রতিরোধে সকলের সচেতনতার বিকল্প নেই। সকলকে সরকারের নিয়ম মেনে ঘরে থাকতে হবে। জনস্বার্থে সমিতির হাটে টহল দেওয়ার জন্য সেনাবাহিনী ও পুলিশকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন; সেনা বাহিনীর টহল অব্যাহত থাকলে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি পাবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post