Homeস্লাইড নিউজশিরোনাম

ফটিকছড়িতে অগ্নিকান্ডে ১০ বসতঘর পুড়ে ছাই

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার পূর্ব সুয়াবিল ব্রাক্ষ্ণনহাট নাথ পাড়ায় অগ্নিকান্ডের  ঘটনা ঘটেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

বার্ষিক ওরশ মাহফিল: ‘তৃণমূলে থাকা খলিফাদেরকে মাইজভাণ্ডারী দর্শন পঠন-পাঠনের ওপর জোর দিতে হবে’
ফটিকছড়ির আজাদী বাজারে জমি দখলের অভিযোগ
মনোনয়ন পত্র জমা দিলেন ফটিকছড়ির আলোচিত তিন চেয়ারম্যান

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার পূর্ব সুয়াবিল ব্রাক্ষ্ণনহাট নাথ পাড়ায় অগ্নিকান্ডের  ঘটনা ঘটেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। শুক্রবার বিকাল ৪.৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডে নাথ পাড়ার সুমন কান্তি নাথ, অমূল্য নাথ, প্রপুল্ল নাথ, রাজীব নাথ, চিত্তরঞ্জন নাথ, সুজন নাথ, অর্জুন নাথ রিংকু নাথ, স্বপন নাথ, চন্দ্র ধরের ১০ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

প্রত্যক্ষদশীরা জানায়, ‘কোন এক পরিবারের রান্নার চুলা থেকে আগুনের সুত্রপাত ঘটে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা তা নেভাতে চেষ্টা চালায়। পরে ফটিকছড়ি ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

নাজিরহাট পৌরসভার প্রশাসক ও ফটিকছড়ির ইউএনও দীপক কুমার রায় বলেন,পৌরসভার প্রকৌশলীকে পাঠানো হয়েছে ক্ষয় ক্ষতির তালিকা করতে। প্রাথমিক ভাবে জানাগেছে অগ্নি দূর্ঘতরা সবাই গরীব খেটে খাওয়া মানুষ। তাৎক্ষনিক ক্ষতিগ্রস্থদের জন্য কিছু চাল-ডাল শুকনো খাবারের ব্যবস্থা করেছি। তাদের জন্য আরো বেশী সাহায্য ও পূর্ণবাসনের জন্য জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে।