ফটিকছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যার্বতন দিবস পালিত

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির ধর্মপুর ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যার্বতন দিবস পালিত হয়েছে। গত ১০ জানুয়ারী বুধবার বিকেলে ফটিকছড়ি উপ

রাঙ্গুনিয়ায় বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা চেয়ারম্যান হওয়ার পথে স্বজন কুমার তালুকদার
৫ দিন ধরে নিখোঁজ ফটিকছড়ির সুয়াবিলের ব্যবসায়ী মান্নান
ফটিকছড়ির চা বাগানে মার্মা তরুনীকে ধর্ষনের অভিযোগে মামলা

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির ধর্মপুর ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যার্বতন দিবস পালিত হয়েছে। গত ১০ জানুয়ারী বুধবার বিকেলে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগ ও ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এক আনন্দ র‌্যালী বের করা হয়।

উক্ত র‌্যালীটি ধমূপুর ইউনিয়ন পরিষদ থেকে বের হয়ে আজাদী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদস্থ শহীদ মিনারে এসে শেষ হয়। পরে শহীদ মিনারে পুষ্পস্থবক অর্পণ করেন।

এই সময় উপজেলা আ’লীগ নেতা ও ধর্মপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, আ’লীগ নেতা আফাজ উদ্দিন, দিদারুল আলম, প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম আকাশ, যুবলীগ নেতা জিয়াউল হক জিয়া, আজাদী বাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তহিদুল আলম, আলমগীর সও, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা আশরাফুল আলম, মোরশেদুল আলম অর্ক, মোরশেদুল আলম মামুন, মান্নানুল ইসলাম মুন্না, নাছির উদ্দিন মন্জু, রাশেদুল আলম, পেয়ারুল ইসলাম, মাসুদ, খোরশেদুল আলম সুমন প্রমূখ।