ফটিকছড়িতে জামায়াত-বিএনপি’র ৪ নেতা গ্রেফতার

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি ও ভূজপুর থানা পুলিশ তিন বিএনপি নেতা ও এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে। গত সোমবার সন্ধ্যা থেকে গতকাল মঙ্গলবার সন্ধ্যা পর্যন

ভয়াবহ বন্যায় লন্ডভন্ড ফটিকছড়ির কাঞ্চননগর, ক্ষতি ১৫কোটি টাকার সম্পদ
কাপ্তাই কাঠ ব্যবসায়ী কার্যকরী কমিটি গঠন
চন্দ্রঘোনা নুরানী মাদ্রাসায় পুরস্কার বিতরণ

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি ও ভূজপুর থানা পুলিশ তিন বিএনপি নেতা ও এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে। গত সোমবার সন্ধ্যা থেকে গতকাল মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত তাদের আটক করা হয়।

জানা গেছে সোমবার সন্ধ্যায় ফটিকছড়ি থানা পুলিশ ফটিকছড়ি উপজেলা ছাত্রদলের আহবায়ক শামীম আলমগীর রুবেল (২৫) কে বিবিরহাট বাজার থেকে গ্রেফতার করে। গতকাল সকালে তাকে কোর্ট হাজতে চালান দেওয়া হয়। মঙ্গলবার দুপুরে ফটিকছড়ি পৌর যুবদলের যুগ্ন আহবায়ক মো. নজরুল ইসলাম (৩৫) কে তার বিবিরহাট ব্যবসা প্রতিষ্টান থেকে আটক করে পুলিশ। অপর দিকে মঙ্গলবার সকালে ভূজপুর থানা পুলিশ কাজিরহাট বাজার থেকে ভূজপুর যুবদলের নেতা মো. জাহেদ মেম্বার (৩৮) কে আটক করে। দুপুরে হেয়াকো এলাকা থেকে ভূজপুর থানা জামাত ইসলামীর আমীর মাওলানা জিয়াউল হক (৫০) কে আটক করেছে।

ফটিকছড়ি ও ভূজপুরে বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বাড়ি ঘরে পুলিশী তল্লাসী ও গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে ফটিকছড়ি উপজেলা বিএনপি নেতা সরোয়ার আলমগীর বলেন, সরকার বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতার করে গণ মানুষকে জাতীয়তাবাদী শক্তি থেকে বিমুখ করতে পারবেনা।তিনি অনতিবিলম্বে নেতাকর্মীদের মুক্তির দাবী জানান। ফটিকছড়ি ও ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয় মুঠোফোনে বলেন, আটককৃতদের বিরুদ্ধে পুরনো মামলা রয়েছে। কাউকে হয়রানী করা হচ্ছেনা।