ফটিকছড়িতে বিএনপি প্রার্থীর গণসংযোগ: ধানের শীষের গণজোয়ার ঠেকাতে পারবে না

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি বিএনপি প্রার্থী কর্ণেল (অবঃ) আজিমুল্লাহ বাহার চৌধুরীর ধানের শীষ প্রতীক নিয়ে ব্যাপক গণসংযোগ করেছেন। গতকাল তিনি উপজেলার রোসাং

কাপ্তাইয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত নাছির উদ্দিন
রাঙ্গুনিয়ায় কাঠবোঝাই গাড়ির চাপায় নিহত ৪, আহত ২
কাপ্তাইয়ে পাহাড় ধ্বসে ২ জন নিহত, যান চলাচল বন্ধ

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি বিএনপি প্রার্থী কর্ণেল (অবঃ) আজিমুল্লাহ বাহার চৌধুরীর ধানের শীষ প্রতীক নিয়ে ব্যাপক গণসংযোগ করেছেন। গতকাল তিনি উপজেলার রোসাংগীুরি শীলেরহাট, ছোবহান মোল্লার বাড়ি, মনুর বাড়ি, দক্ষিণ রোসাংগীরি, সমিতিরহাটের সোনার জাল, উত্তর নিচিন্তাপুর, ওখাড়া, ছাদেক নগর মধ্য নিচিন্তাপুর, দক্ষিণ নিচিন্তাপুর, এলাকায় গণসংযোগ করেন।

এ সময় তিনি নির্বাচনী লিপলেট বিতরণ করে এবং ধানের শীষ প্রতীকে ভোট চান। এসব এলাকায় পথ সভায় তিনি বলেন, কর্ণেল আজিমুল্লাহ বাহার বলেন, যোগ্য নেতৃত্বের অভাবে দীর্ঘ দিন ফটিকছড়ির মানুষের কাঙ্খিত উন্নয়ন হয়নি। সেই চির অবহেলিত ফটিকছড়ির মানুষ তাদের ভোট ও ভাতের অধিকার ফিরে পেতে চায়। তারা সন্ত্রাসের দূর্নাম ঘুছাতে চায়। তাই ধানের শীষ প্রতীকে ভোট দিতে আগামী ৩০ ডিসেম্বর সকল পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহবায়ক মো. ছালাহ উদ্দিন, বিএনপি নেতা সরোয়ার আলমগীর, সাবেক চেয়ারম্যান কাজী জানে আলম বাবুল, জাহাঙ্গীর আলম জাহেদ, তৌহিদুল আলম, মিয়া মোশরেফুল আলম মশু, রায়হানুল আলম রাহি,সাইফুদ্দিন , মহিবুল্লাহ ,ইব্রাহিম বিজয়,মর্তুজা রায়হান, কাজল প্রমুখ।