ফটিকছড়িতে বিপুল পরিমাণ ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে বিপুল পরিমাণ ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান হোসেন ওরফে ডেবিট ইমরানকে গ্রেফতার করেছে পুলিশ। ১৩ মে

ফটিকছড়িতে গরীব ও দুঃস্থদের মাঝে সুয়াবিল ফাউন্ডেশন’র শীত বস্ত্র বিতরণ
ফটিকছড়ির এমপি নজিবুল বশরসহ চট্টগ্রামের ৫ এমপি’র সম্পদ বেড়ে ৫ গুণ
ফটিকছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভা

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে বিপুল পরিমাণ ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান হোসেন ওরফে ডেবিট ইমরানকে গ্রেফতার করেছে পুলিশ।

১৩ মে বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিবিরহাট স্কয়ার ক্লিনিক সংলগ্ন ইদ্রিস মেম্বারের বিল্ডিং থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ২ হাজার ২’শ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রি বাবদ রক্ষিত নগদ ২০ হাজার ৮ শত টাকা উদ্ধার করে পুলিশ। অভিযানের নেতৃত্ব দেন ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম। গ্রেফতার ডেবিট ইমরান দক্ষিণ পাইন্দং এলাকার কচির মো. তালুকদার বাড়ির মৃত আব্দুল মান্নানের পুত্র।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি স্কয়ার ক্লিনিক সংলগ্ন ইদ্রিস মেম্বারের বিল্ডিংয়ের সামনে ইয়াবা বেচাকেনা চলছে। পরে সেখানে অভিযান চালিয়ে ওই বিল্ডিংয়ের ছাদ থেকে ডেবিট ইমরানকে গ্রেফতার করি। এ সময় তার কাছ থেকে ১১টি পলি প্যাকেটে মোড়ানো ২ হাজার ২০০পিস ইয়াবা এবং নগদ ২০ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে ।

জানা গেছে, গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা ডেবিট ইমরান ফটিকছড়ি সরকারী কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র। কলেজ ছাত্রলীগের বিগত সম্মেলনে তাকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করতে একটি পক্ষ মরিয়া হয়ে উঠেছিল। যদিও তখন গ্রুপিংয়ের শিকার হয়ে সাধারণ সম্পাদক হতে পারেনি সে। পরবর্তীতে উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদকের পদ পায় ডেবিট ইমরান।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিনের মন্তব্য চাইলে তিনি বলেন- ইমরান উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক হলেও বিগত ৮-৯ মাস ধরে সাংগঠনিক কার্যক্রমে নিষ্ক্রিয়। ছাত্রলীগের কোনো নেতাকর্মী এ ধরণের কার্যক্রমের সাথে জড়িত থাকতে পারে না। আইন সবার জন্য সমান। তার বিরুদ্ধে অচিরেই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।