• July 23, 2024

ফটিকছড়িতে রফিকুল আনোয়ার ও ফরিদুল আনোয়ার স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট’র উদ্বোধন

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে রফিকুল আনোয়ার ও ফরিদুল আনোয়ার স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট ২০১৮’র উদ্বোধন হয়েছে শুক্রবার। বিকাল ৩টায় লায়লা কবির কলেজ মাঠে লায়লা কবির ডিগ্রি কলেজ মাঠে টূর্ণামেন্টের পৃষ্টপোষক চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক জননেতা আলহাজ্ব ফখরুল আনোয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হাফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মোহামেড়ান স্পোটিং ক্লাব (ফুটবল) ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইউছুপ, অধ্যক্ষ আ.ন.ম সরোয়ার, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ এম আবু তৈয়ব, আওয়ামীলীগ নেতা এমদাদুল ইসলাম চৌধুরী, আহমদ রশিদ মাস্টার, চট্টগ্রাম জুনিয়র আবাহনীর সভাপতি মো. সাইফুদ্দিন, অধ্যাপক ফজলুল করীম, অধ্যাপক বিজন কুমার।

বক্তব্য রাখেন যুবলীগ নেতা আবদুল কুদ্দুছ, মিজানুল আলম, মীর মোরশেদুল আলম, শাহাদাত হোসেন রবিন, টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি জয়নুল ইসলাম, সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন মন্জু ও সমন্বয়কারী মুহাম্মদ ইকবাল হোসেন।

খেলায় নানুপুর ফুটবল সমিতিকে ৪-৩ গোলে পরাজিত করে লেলাং ফুটবল একাদশ। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন লেলাং ফুটবল একাদশের গোল রক্ষক গোলাম মোস্তফা তুফান।

খেলাটি পরিচালনা করেন ফিফার রেফারি জি এম চৌধুরী নয়ন। তার সহযোগী ছিলেন আবদুস শুক্কুর রানা ও সৈকত। শনিবার বিকাল ৩টায় সুয়াবিল খেলোয়াড় সমিতি বনাম সমিতিরহাট খেলোয়াড় সমিতির মধ্যকার খেলা অনুষ্ঠিত হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post