চট্টগ্রাম সংবাদস্লাইড নিউজ

ফটিকছড়িতে ১০ হাজার দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির সবকটি ইউনিয়ন ও দুই পৌরসভায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, সমাজসেবক ও দানবীর সাদাত আনোয়ার সাদী।

বুধবার তিনি সর্বশেষ উপজেলার রোসাংগিরী, বখতপুর, লেলাং ও সমিতিরহাট ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। রোসাংগিরী ইউনিয়নে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিউল আলম। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান স্বপন, দপ্তর সম্পাদক শামসুল আলম, সদস্য মোফাচ্ছের হোসেন, উপ-প্রচার সম্পাদক বোরহান আহমেদ, সমিতির হাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর আহমদ ও সাবেক ছাত্রনেতা হাছানুল করিম রাসেল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির সোহেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

লেলাং ইউনিয়নে কম্বল বিতরণী অনুষ্ঠান শেষে সাদাত আনোয়ার সাদী বলেন, ‘আয়তন ও জনসংখ্যাধিক্যের দিক থেকে আমাদের ফটিকছড়ি অনেক বড় অঞ্চল। প্রত্যেক দিন কয়েকটি করে ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে সব মানুষের হাতে কম্বল তুলে দিয়ে এই শীতে তাদের কিছুটা উষ্ণতা দিতে পেরে আমার ভালো লাগছে। এবার উপজেলার হতদরিদ্র, অবহেলিত মানুষের জন্য কাজ করবো।