ফটিকছড়ির খীরামে ছাত্রলীগ-আওয়ামীলীগ সংঘর্ষ: নিহত ১ আহত ৪

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে ছাত্রলীগ ও আওয়ামীলীগ সংঘর্ষে ফয়সাল তিতুমীর (২২) নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছে। গুরুত্ব আহত হয়েছে আরো চারজন। গতকাল রবিব

উগ্রপন্থী হিদুত্ববাদী ‘ইসকন’ নিষিদ্ধ ঘোষণা করতে হবে- জুনায়েদ বাবুনগরী
গ্রাম পুলিশদের দায়িত্ব সর্ম্পকে আরো দায়িত্বশীল হতে হবে- ইউএনও
ফটিকছড়িতে অবৈধভাবে দোকান খোলা রাখায় ১৩মামলা, ২লাখ টাকা জরিমানা
ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে ছাত্রলীগ ও আওয়ামীলীগ সংঘর্ষে ফয়সাল তিতুমীর (২২) নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছে। গুরুত্ব আহত হয়েছে আরো চারজন। গতকাল রবিবার রাত ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন বলে বিষয়টি নিশ্চিত করেন চমেক পুলিশ ফাড়ির নায়েক আলউদ্দিন।
স্থানীয় সূত্র জানায়, রবিবার রাত ৮টায় ফটিকছড়ির ২১নং খিরাম ইউনিয়নের ফুলতলী বাজার এলাকায় স্থানীয় আওয়ামীলীগ কর্মী তাহের মিয়া ও মনা মিয়ার সাথে ছাত্রলীগ কর্মী ফয়সাল ও আকবরের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটা কাটির একপর্যায়ে সংঘর্ষে রুপ নেয়। সংঘর্ষে ছুরিকাহত হয়ে গুরুত্বর আহত হয় ছাত্রলীগ কর্মী ফয়সাল ও আকবর। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় ভাবে চিকিৎসা নেন আরো ৪-৫জন। নিহত ফয়সাল হচ্ছারঘাট এলাকার জনৈক আব্বাছের পুত্র।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বাবুল আকতার বলেন, ঘটনাস্থলে পুলিশের একটিদল পৌছৈছে। খোজ খবর নেওয়া হচ্ছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।