চট্টগ্রাম সংবাদফটিকছড়িশিরোনামস্লাইড নিউজ

ফটিকছড়ির ধুরুং খালে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে ধুরুং খালে গোসল করতে নেমে মোঃ কাউছার (১৪) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ হয়। নিখোঁজের ৫ ঘন্টা পর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ১ জুলাই শুক্রবার দুপুরে সাড়ে ১২ টার দিকে উপজেলার বিবিরহাট সংলগ্ন ধুরুং ব্রিজের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। পরে ফটিকছড়ি ফায়ার সার্ভিস ও চট্টগ্রামের ডুবুরি দল দীর্ঘ ২ ঘন্টা খোঁজাখুজির পর বিকালে ৫ টায় তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। সে পৌরসভার ৮ নং ওয়ার্ড হাজি সিরাজুল হক মিস্ত্রী বাড়ির মো. খালেদের ছেলে ও ফটিকছড়ি জামেউল উলুম ফাযিল(ডিগ্রি) মাদ্রাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

গোসল করতে আসা সমবয়সী আব্দুল্লাহ বলেন, আমি গোসল করতে আসলে দেখি সে পানিতে ভাসমান বাঁশের উপর বসা। পরে আমি যখন পানিতে নেমেছি তখন কাউসার হঠাৎ করে লাফ দিয়ে ডুবে যাচ্ছিল এবং হাত উপরে তুলে নাড়াচ্ছে। আমি ধরতে চেষ্টা করে পারিনি। পরে একটু দূরে গিয়ে পুরোটা ডুবে যায়।

উদ্ধার অভিযানে থাকা ফটিকছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মো. কামাল উদ্দিন বলেন, দুপুর একটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে অভিযান শুরু করি। আমাদের ডুবুরি ব্যবস্থা না থাকায় চট্টগ্রাম আগ্রাবাদ থেকে ডুবুরি দল আসতে বলি। তিনটার দিকে ৪ সদস্যের একটি ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে ৫ টায় থাকে উদ্ধার করতে সক্ষম হই।