খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

ফটিকছড়ি পাইন্দং থেকে লক্ষ্মীছড়ি জোনের সেনা অভিযানে মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনীর অভিযানে কতেক শেখ আহমেদ ওরফে মনা মিয়া(৪৫) নামে এক মাদক ও ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার রাতে নয়াবাজার আরমি ক্যাম্পের আওতাধীন দক্ষিন পাইন্দং এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, ফটিকছড়ি পাইন্দং বেদু তালুকদারের বাড়ি বৃন্দাবন হাট মৃত আহম্মদ হোসেন ছেলে মনা মিয়া। লক্ষ্মীছড়ি জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন রায়শাদ রেজা রাতুল সাংবাদিবদের এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মনা মিয়া ও কতিপয় মাদক ব্যবসায়ী দ: পাইন্দং এলাকায় অবস্থান করছিল। নয়া বাজার আরমি ক্যাম্প হতে লেঃ মারুফ কায়সার’র নেতৃত্বে একটি টহল দল উক্ত এলাকায় পৌছলে টহলের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলেও ঘটনাস্থল থেকে মনা মিয়া কে আটক করতে সক্ষম হয়।

এসময় ঘটনাস্থল থেকে একটি বিকাশ লেনদেনের বই, ব্যাংক জমা বই ও নগদ ৪হজার টাকা উদ্ধার করা হয়। সে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় পলাতক আসামী। তার নামে ফেনী সদর থানায় একটি মাদকদ্রব্য পাচার আইনে মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবত ফটিকছড়ি এলাকায় ইয়াবা, ফেন্সিডিল এর ব্যবসা করে আসছিলো। আটক মাদক ব্যবসায়ী মনা মিয়াকে ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়।