• July 16, 2024

ফেনসিডিলসহ রামগড় থানার আরো এক পুলিশ আটক

 ফেনসিডিলসহ রামগড় থানার আরো এক পুলিশ আটক

স্টাফ রিপোর্টার: রামগড় থানার আরো এক কনস্টেবল সাজ্জাদকে ভারতীয় ফেনসিডিলসহ আটক করলো জনতা। ১৮ অক্টোবর সকালে পাশ্বর্বর্তী চট্রগ্রাম জেলার ভুজপুর থানার একে খাঁন রাবার বাগানের পাশ্বে ৭৪ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ সাজ্জাদকে আটক করে স্থানীয় জনতা বাগানবাজার ইউপি অফিসে চেয়ারম্যানের কাছে সোপর্দ করে। পরে তাকে ভুজপুর থানার পুলিশ আটক করে নিয়ে যায়। চারদিন পুর্বে ১৪ অক্টোবর চট্টগ্রাম শহরে ৯৩ বোতল ফেনসিডিলসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হন রামগড় থানার আরেক কনস্টেবল আশরাফুল হাসান তানভীর।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সকাল ৮ টার দিকে কনস্টেবল সাজ্জাদ বারৈয়ারহাট-খাগড়াছড়ি অঞ্চলিক মহাসড়কের বাংলাবাজারের পাশ্বে একে খাঁন রাবার বাগান এলাকায় স্থানীয়এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ফেনসিডিল কিনে রামগড়ে ফেরার সময় স্থানীয় লোকজন ঘেরাও করে আটক করে। এসময় সুমন নামে ঐ মাদক ব্যবসায়ী ও কনস্টেবল সাজ্জাদের সহকর্মী কনস্টেবল জাহেদুল পালিয়ে যায়। গ্রামবাসীরা কনস্টেবল সাজ্জাদেরর কাছে পাওয়া ৭৪ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ বাগান বাজার ই্উনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাদাত হোসেন সাজুর কাছে সোপর্দ করেন।

জানা যায়, আটক মোটরসাইকেলটি রামগড় থানার কনস্টেবল জাহেদুলের। ইউপি চেয়ারম্যান সাহাদাত হোসেন সাজু বলেন, গ্রামবাসীরা সাজ্জাদকে ফেনসিডিলসহ ধরে পরিষদে সোপর্দ করার পর ভুজপুর থানায় খবর দেয়া হলে, উপ-পরিদর্শক রাশেদের নেতৃত্বে একদল পুলিশ এসে সাজ্জাদকে থানায় নিয়ে গেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post