• July 27, 2024

ফেনী নদীতে গোসল করতে নেমে ৩ শিশুর করুন মৃত্যু

স্টাফ রিপোর্টার: রামগড়ের সীমান্তবর্তী লাগোয়া ফটিকছড়ি উপজেলার বাগান বাজার এলাকায় ফেনী নদীতে গোসল করতে নেমে দুই সহোদরসহ তিন শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরীদল। নিখোঁজের ৬ ঘন্টা পর শিশুদের মৃতদেহ পাওয়া গেলো।

জানা যায়, বৃহস্পতিবার বেলা ১টার দিকে চার জন শিশু বাড়ী সংলগ্ন ফেনী নদীতে গোসল করতে নামে এসময় গভীর পানিতে একজন শিশু তলিয়ে যেতে চাইলে তাকে উদ্ধারে এগিয়ে এসে একে একে দুই সহোদরসহ তিন শিশু পানির নিচে ডুবে যায়। চতুর্থ শিশুটি বাড়িতে সংবাদ দিলে স্বজনরা উদ্ধারে ব্যার্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের সাথে রামগড় যুব রেড ক্রিসেন্ট ও এলাকার কয়েকশত মানুষ ৩ ঘন্টার যৌথ উদ্ধার কার্যক্রমে শিশুদের উদ্ধার করতে না পেরে চট্রগ্রাম থেকে ডুবুরিদল এসে সন্ধা ৬টার সময় একে একে তিন শিশুর লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন, বাগানবাজার ইউনিয়নের পুরান রামগড়ের বাসিন্ধা প্রবাসি বোরহান উদ্দিনের ছেলে জুবায়ের হোসেন (১৪) ও আজহার উদ্দিন (১২) এবং পূর্ব হলুদিয়ার মোহাম্মদ আলীর ছেলে তৌহিদুল আলম (৭)। নিহত শিশুরা নানা নুরুল ইসলাম মেম্বারের বাড়িতে বেড়াতে এসে তীব্র গরমে ফেনী নদীতে গোসল করতে নামে। তারা নিজ বাড়িতে বিকেলে ফেরার কথা থাকলেও ফিরেছে লাশ হয়ে।

রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ ডলার ত্রিপুরা সাংবাদিকদের জানান, খবর পেয়ে শিশুদের উদ্ধারে চেষ্টা করা হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরীদের সহযোগীতায় সন্ধায় দিকে তিন শিশুকে উদ্ধার করা হয়। তিনি বলেন, নদীতে পানি কম থাকলেও যে অংশে তারা নিখোঁজ হয় সেখানে প্রায় ২০ ফুট গভীর কুপ ছিলো সে কুপেই তারা তলিয়ে যায়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post