খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে মহালছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

খাগড়াছড়ির মহালছড়িতে মহালছড়ি সেনা জোনের উদ্যেগে স্বাধীনতার স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ উপলক্ষে মহালছড়ি সেনা জোনের উদ্যোগে মহালছড়িস্থ সিংগিনালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লেমুছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোমলমতি শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করে।
প্রতিযোগিতা শেষে মহালছড়ি জোনের জোন কমান্ডার মহোদয়ের পক্ষে মেজর মোঃ সাইফুল ইসলাম প্রধান, বিজয়ী এবং সকল প্রতিযোগিকে আলাদা আলাদা ভাবে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ উপহার প্রদান করেন। এসময় প্রতিযোগিতার সাথে সংশ্লিষ্ট শিক্ষকদেরও আলাদাভাবে সম্মাননা প্রদান করা হয়৷ ১৭ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় সিঙ্গিনালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি সভাপতি থুইলাঅং মারমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি জোনের মেজর সাইফুল ইসলাম প্রধান।
এসময় আরো উপস্থিত ছিলেন, সিঙ্গিনালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হ্লাথুই কার্বারি, মারমা উন্নয়ন সংসদ মহালছড়ি শাখার সাংগঠনিক সম্পাদক কংজরী মারমা, প্রাক্তন শিক্ষক নীল রঞ্জন চাকমাসহ ছাত্র/ছাত্রী ও অভিভাবক বৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, লেখাপড়ার পাশাপাশি চিত্রকর্ম শিশুদের মেধা বিকাশে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারে। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ জোনের এই উদ্যোগের প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এরকম উদ্যোগ গ্রহন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।