বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকীতে খাগড়াছড়ি প্রেসক্লাবের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি প্রেসক্লাবের উদ্যোগে নানা কর্মসুচী পালন করা হয়ে

লক্ষ্মীছড়িতে প্রার্থীদের আচরণবিধি সংক্রান্ত বিশেষ আইন-শৃঙ্খলা সভা
মানিকছড়িতে‘ট্রাফিক নিয়মাবলি বিষয়ক শিক্ষামূলক কার্যক্রম’শুরু
খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি প্রেসক্লাবের উদ্যোগে নানা কর্মসুচী পালন করা হয়েছে।

এ উপলক্ষে সকাল সাড়ে ৯টায় খাগড়াছড়ি পৌর টাউন হল চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া ও সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ এর নেতৃত্বে পুস্পস্তবক অর্পন করা হয়। এ সময় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও ক্লাবের সাবেক সহ-সভাপতি নুরুল আজম, সাংবাদিক নেতা কানণ আচার্য্যসহ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠিত আলোচনা সভায় প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ জহুরুল আলম, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ,সাবেক সাধারণ সম্পাদক মো: আজিম উল হক ও মুহাম্মদ আবু দাউদসহ ক্লাবের সদস্যরা অংশগ্রহণ করেন।

১৫ আগষ্ট শাহাদাত বরণকারী সকল শহীদের আতœার মাগফেরাত কামনা এবং প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ,মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ওলামা লীগের নেতৃবৃন্দ।