খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।  ১০জানুয়ারি মঙ্গলবার সকালে জেলা আওয়ামী লীগ ও সকল

দীঘিনালায় বিএনপির নির্বাচনী প্রস্তুতি সভা
মানিকছড়িতে কারিতাসের সুবিধাভোগীর মাঝে প্রশিক্ষণ
সেনাবাহিনীর প্রশিক্ষণ লব্ধ জ্ঞান দেশ ও জাতির প্রয়োজনে কাজে লাগানোর আহ্বান জানালেন জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমান
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।  ১০জানুয়ারি মঙ্গলবার সকালে জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে জেলা কার্যালয়ের জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পরপরেই বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শাপলা চত্বর হয়ে টাউন হল প্রাঙ্গণে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শ্রদ্ধার শেষে আলোচনা অনুষ্ঠিত হয়।এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও রণ বিক্রম ত্রিপুরা।
এ উপলক্ষে আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭২ সালের এই দিনে পাকিস্তানের কারাগারে সাড়ে ৯ মাসেরও বেশি সময় বন্দি থাকার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশে ফিরে আসেন। আপোষহীন সংগ্রামী নেতা আর কুসুম কোমল হৃদয় ছিল মুজিব চরিত্রের বৈশিষ্টের অধিকারী ছিলেন তিনি।
এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম, জেলা পরিষদের সদস্য নিলোৎপল খীসা, বিজ্ঞান ও পরিবেশ বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, কৃষি বিষয়ক সম্পাদক শুভ মঙ্গল চাকমা, জেলা পরিষেদর সদস্য শতরুপা চাকমা, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রুপনা চাকমা কণি, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুইচিং থুই মারমা, জেলা যুব মহিলা লীগের সভাপতি বিউটি রাণী ত্রিপুরা, জেলা যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অংসা মারমাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

COMMENTS