• June 15, 2024

ছাত্রলীগের নেতৃত্বে ১৯৫২সালে ভাষা আন্দোলনে বিজয়ী হয়েছে -মংসুইপ্রু 

 ছাত্রলীগের নেতৃত্বে ১৯৫২সালে ভাষা আন্দোলনে বিজয়ী হয়েছে -মংসুইপ্রু 

খাগড়ছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের গৌরব,ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মানিকছড়িতে বিশাল সমাবেশ,কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৪জানুয়ারি বুধবার বিকালে মানিকছড়ি টাউন হল প্রাঙ্গণে এ উপক্ষে বিশাল জনসমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জামাল হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের আহ্বায়ক উবিক মোহন ত্রিপুরা।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, বঙ্গবন্ধুর জীবন ও কর্ম আমাদের চেতনাকে মহিমান্বিত করে। বাংলাদেশ ছাত্রলীগ তারই উদ্হরণ। এই  ছাত্রলীগের নেতৃত্বে ১৯৫২সালে ভাষা আন্দোলনে বিজয়ী হয়েছি। এই ছাত্র সংগঠনের নেতৃত্বে গণ-অভ্যুথানে বিজয়ী হয়েছি,এই ছাত্রলীগের নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১সালে এই বাংলাদেশ একটি স্মার্ট দেশ উপহার দিতে চাই।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম,জেলা আওয়ামী যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা,সাংগঠনিক সম্পাদক ও মানিকছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ফারুক,মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন,সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সায়েদ চৌধুরী প্রমুখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post