• June 23, 2024

বাজুস খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি নির্মল দেবনাথ, সাধারণ সম্পাদক বনমালী ধর

 বাজুস খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি নির্মল দেবনাথ, সাধারণ সম্পাদক বনমালী ধর

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) খাগড়াছড়ি জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্মল দেবনাথ ও সাধারণ সম্পাদক পদে বনমালী ধর নির্বাচিত হয়েছেন।

৩০ জানুয়ারি স্থানীয় একটি রেষ্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল ঘোষণা করেন। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন দিলীপ কুমার ধর এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার তমাল তরুণ দাশ ও নজির আহম্মেদ।

এর আগে বাজুস জেলা শাখার কার্যালয়ে  রবিবার  সকাল ১০টা থেকে বিকেল ২টা পর্যন্ত বিরতিহীনভাবে আলোচনার মাধ্যমে দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয় এসময় সভাপতি পদে নির্মল দেবনাথ ও সাধারণ সম্পাদক পদে বনমালী ধরকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত এছাড়া কোষাধ্যক্ষ পদে কনক চৌধুরীকেও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত করা হয়  । পরে নির্বাচিত সকল সদস্যকে শপথ পাঠ করান বাজুস চট্রগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক প্রণব সাহা।

এসময় বক্তারা বলেন, একটি নীতিমালার অভাবে দেশের স্বর্ণশিল্প হুমকির মুখে পড়েছিল। কলঙ্কের তীলক পরে ব্যবসায়ীদের স্বর্ণ ব্যবসা করতে হচ্ছিল। সায়েম সোবহান আনভীরের দক্ষ নেতৃত্বে নীতিমালা হয়েছে। স্বর্ণ ব্যবসায়ীরা কলঙ্কযুক্ত হয়েছেন।  সায়েম সোবহান আনভীর প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার পর সারাদেশের স্বর্ণ ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ করার কাজ শুরু করেন। দেশের সকল স্বর্ণ ব্যবসায়ীকে বাজুসের আওতায় আনতে প্রতিটি জেলায় মতবিনিময় ও সম্মেলন হচ্ছে। গতিশীল কমিটি গঠন করা হচ্ছে। দেশের স্বর্ণশিল্পকে আন্তর্জাতিক মানে উন্নীত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন আনভীর। তিনি বাজুসের মাধ্যমে দেশে স্বর্ণশিল্পে বিপ্লব ঘটাতে চান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post