বান্দরবানের লামায় অস্ত্রসহ দুই চাঁদাবাজ আটক

লামা (বান্দরবান) প্রতিনিধি:  বান্দরবানের লামায সেনা অভিযানে দুই পাহাড়ী চাঁদাবাজ আটক হয়েছে। দু’টি দেশীয় তৈরী বন্দুকসহ (এলজি) নগদ ৬৮ হাজার টাকাসহ আটকরা

আ.লীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ফুল দিয়ে বরন
লামায় পুষ্টিচাল পরিচিতি শীর্ষক কর্মশালা
মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

লামা (বান্দরবান) প্রতিনিধি:  বান্দরবানের লামায সেনা অভিযানে দুই পাহাড়ী চাঁদাবাজ আটক হয়েছে। দু’টি দেশীয় তৈরী বন্দুকসহ (এলজি) নগদ ৬৮ হাজার টাকাসহ আটকরা হল, ডেঙ্গা চাকমা ও সুব্রত চাকমা।

সোমবার দুপুরে উপজেলার ফাঁশিয়াখালী ইউনিয়নের দুর্গম গয়ালমারা এলাকায় আলীকদম সেনাজোনের সদস্যগণ এ অভিযান পরিচালনা করেন। আটক ডেঙ্গা চাকমা স্থানীয় জেএসএস কমান্ডার কাজল চাকমার ঘনিষ্ট সহচর বলে সুত্র জানায়। তার নামে লামা ও আলীকদম থানায় হত্যা, অপহরন ও চাঁদাবাজীসহ নানা অপরাধের মামলার একজন ফেরারী আসামী।

দীর্ঘদিন থেকে সে ফাশিয়াখালী ইউনিয়নের গয়ালমারা এলাকায় পাথর বালু ফুলের ঝাড়ু ও তামাকসহ যাবতীয় ফসলের চাঁদাবাজী করে আসছিল। তার সব অপকর্মের সহযোগী সুব্রত চাকমার বিরুদ্ধেও চাঁদাবাজী অপহরণসহ নানা অভিযোগ আছে। ভয়ঙ্কর দুই সন্ত্রাসী সেনা অভিযানে আটক হওয়ায় এলাকাবাসী স্বস্থির নিশ্বাস ফেলেছে। আলীকদম সেনা জোনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার।