খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

বিএনপিকে দূরে রাখার যত ষড়যন্ত্রই হোক, সফল হবে না -শওকত মাহমুদ

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ বলেছেন, নির্বাচনকে সামনে রেখে সরকার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আদালতকে ব্যবহার করে  মিথ্যা মামলায় সাজা দিয়ে খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখার যে ষড়যন্ত্র করা হচ্ছে তা কখনো বাংলার মানুষ সফল হতে দিবে না উল্লেখ করে খালেদা জিয়াকে বাদ দিয়ে দেশে কোন নির্বাচন হবে না। বিএনপির প্রতিটি নেতা-কর্মীকে আন্দোলনে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

৩০ জানুয়ারী মঙ্গলবার খাগড়াছড়িতে ত্রিপুরা সম্প্রদায়ের নেতা-কর্মীদের সাথে  বিএনপিকে শক্তিশালী করার লক্ষ্যে কর্মকৌশল নির্ধারণী সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ আরো বলেন, ঘুষ, দুর্নীতিতে দেশ ছেয়ে গেছে। দেশের মানুষের বাঁক স্বাধীনতা কেড়ে নেয়া হয়েছে। সরকার দেশের মানুষকে জিম্মি করে রেখেছে। আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে কর্মসংস্থাণ সৃষ্টি করে এ অঞ্চলের ত্রিপুরাসহ সকল সম্প্রদায়ের বেকারত্ব দূর করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন প্রধান অতিথি।

হেডম্যান অরুণ জয় ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া। এছাড়াও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, হেডম্যান ক্ষেত্র মোহন রোয়াজা ও খনি রঞ্জন ত্রিপুরা। উক্ত অনুষ্ঠানে ত্রিপুরা সম্প্রদায়ের বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশ নেন।