কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের হামলা, হত্যা ও নেতা কর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি

কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের হামলা, হত্যা ও নেতা কর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি

স্টাফ রিপোর্টার: বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের বর্বরোচিত হামলা, হত্যা ও গণ গ্রেফতার এবং কেন্দ্রীয় নেতা কর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও স

ইউপিডিএফ’র ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
খাগড়াছড়িতে রোভার স্কাউটস’র ৫দিনব্যাপী দূর্যোগ ব্যবস্থাপনা প্রশিক্ষণ সমাপ্ত
রামগড়ে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

স্টাফ রিপোর্টার: বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের বর্বরোচিত হামলা, হত্যা ও গণ গ্রেফতার এবং কেন্দ্রীয় নেতা কর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন।

১৩ ডিসেম্বর  মঙ্গলবার কলাবাগান মিল্লাত চত্বর হতে বিক্ষোভ মিছিল বের হয় শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা বিএনপি কার্যালয়ে সমাবেশ করেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দেশে কোনো গণতন্ত্র নেই, একনায়কতন্ত্র চলছে। দলীয় করণের মাধ্যমে বৈষম্য সৃষ্টি করা হয়েছে। বর্তমান সরকার গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। মানুষের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি পর্যন্ত আজ নেই। জনগনের বিরুদ্ধে পুলিশ ও হেলমেট বাহিনী লেলিয়ে দিয়ে দেশে গুন্ডাতন্ত্র কায়েম করা হয়েছে। নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের শান্তিপূর্ণ অবস্থানে পুলিশের অতর্কিত হামলা, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, খোকন সহ শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জনান এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস সহ সকল রাজবন্ধীদের নিঃর্শত মুক্তির দাবী করেন।

জেলা যুবদলের সভাপতি মোঃ মাহাবুব আলম সবুজ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি নাছির আহাম্মদ চৌধুরী, সাধারন সম্পাদক এম এন আবছার, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা।

আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তালেব, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম ভূইয়া, সদর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমান, উপজাতীয় বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কৃষক দল ও জেলা কৃষক দলের সভাপতি পারদর্শী বড়ুয়া, জেলা মহিলা দলের সভানেত্রী কুহেলী দেওয়ান, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক রোকন উদ্দিন চৌধুরী, জেলা তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়া, জেলা জিয়া পরিষদের সভাপতি মোজ্জাম্মেল হক, জেলা মৎস্যজীবি দলের সদস্য সচিব মোঃ রিয়াসাদ সহ প্রমুখ।

COMMENTS