• July 24, 2024

বিএনপি’র সন্ত্রাস-নৈরাজ্য’র প্রতিবাদে খাগড়াছড়িতে যুবলীগের সমাবেশ অনুষ্ঠিত

 বিএনপি’র সন্ত্রাস-নৈরাজ্য’র প্রতিবাদে খাগড়াছড়িতে যুবলীগের সমাবেশ অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি: আওয়ামীলীগ সরকার পাহাড়-সমতলের সকল মানুষের সম-মর্যাদা-উন্নয়ন আর সমৃদ্ধিতে বিশ^াসী। আর বিএনপি মিথ্যাচার এবং অপ-প্রচারে লিপ্ত। যাদের জন্মই হয়েছে জাতির পিতার রক্তে হাত রঞ্জিত করে। তারা জাতির পিতাকে অস্বীকার করে বীভৎস জন্মদিন পালন করে। তাদের সাথে মুক্তিযুদ্ধের চেতনায় শাণিত অসাম্প্রদায়িক শক্তির কোনই তুলনা চলে না। আগামী নির্বাচনে দেশের মানুষ জননেত্রীর স্মার্ট বাংলাদেশের স্বপ্নের সাথেই যুক্ত হবেন।

২৫ ফেব্রুয়ারি শনিবার সকালে খাগড়াছড়ি টাউন হল মাঠে দেশব্যাপী বিএনপি’র সন্ত্রাস-নৈরাজ্য এবং উন্নয়ন বিরোধী অপ-তৎপরতার প্রতিবাদে জেলা ও পৌর যুবলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে, খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।

সমাবেশে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া ও মনির হোসেন খান, জেলা যুবলীগের সা. সম্পাদক কে. এম. ইসমাইল, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি সঞ্জীব ত্রিপুরা, জেলা আওয়ামীলীগ নেতা নুর হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শওকত-উল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম, জেলা আওয়ামীলীগ সদস্য এড. নুরুল্লাহ হিরো ও উমেশ চাকমা, পৌর কাউন্সিলর মানিক পাটোয়ারী ও রেজাউল করিম এবং সদর উপজেলা আওয়ামীলীগের সা. সম্পাদক বিশ^জিত রায় দাশ বক্তব্য রাখেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post