বিশ্ব শান্তি ও মঙ্গল কামনায় খাগড়াছড়ি পূন্য অনুষ্ঠান

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি ধর্মপুর আর্য বনবিহারে বিশ্ব শান্তি ও মঙ্গল কামনায় এক মহা পূণ্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে রাঙ্গামাটি বন

পানছড়িতে শিক্ষার্থীকে সেনাবাহিনীর আর্থিক অনুদান প্রদান
উপজেলা পরিষদ নির্বাচনে পানছড়িতে মনোনয়ন পত্র দাখিল
গুইমারাতে মিশ্র ফলের চারা ও সরঞ্জাম বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি ধর্মপুর আর্য বনবিহারে বিশ্ব শান্তি ও মঙ্গল কামনায় এক মহা পূণ্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে রাঙ্গামাটি বন বিহারের আবাসিক প্রধান শ্রীমৎ প্রজ্ঞারংকার মহাস্থবিরের ৬৭ তম জন্ম দিন উপলক্ষে এ পূন্য অনুষ্টানের আয়োজন করা হয়। পূন্য অনুষ্টানে সকালে ধমৃপুর আর্য বনবিহারে বিশ্ব শান্তি ও মঙ্গল কামনায় প্রদীপ প্রজ্জলন, পঞ্চ শীল গ্রহন, অষ্ট বিংশতি বুদ্ধ পুজা, অরৎ শীবলী স্থবির পুজা, ত্রিপিটক পূজা, সংঘদান অষ্ট পরিস্কার দান ও বৌদ্ধ ভিক্ষুদের পিন্ডদানসহ নানা বিধ দান করেন উপস্থিত বৌদ্ধ ধর্মালম্বী নর-নারী বৃন্দ।

পূন্য অনুষ্টানে রাঙ্গামাটির বনবিহারের আবাসিক প্রধান প্রজ্ঞালংকার মহাস্থবির ভান্তে, পানছড়ি অরণ্য কুঠিরের বিহারধ্যাক্ষ, পার্বত্য মন্ত্রণালয়ের সাবেক উপ-মন্ত্রী মনি স্বপন দেওয়া, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী ও বিভিন্ন বৌদ্ধ বিহারের শতাধিক বৌদ্ধ ভিক্ষুসহ খাগড়াছড়ি জেলার বিভিন্ন  এলাকার হাজারের অধিক বৌদ্ধ নর-নারী উপস্থিত ছিলেন।