বৃষ্টির প্রত্যাশায় মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায়

 বৃষ্টির প্রত্যাশায় মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায়

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: সারা দেশের ন্যায় তীব্র দাবদাহ ও বইছে গরম বাতাস। প্রচন্ড গরম, কাঠফাটা রোদে বিপর্যয় হয়ে পড়েছে জনজীবন। এমন পরিস্থিতি থেকে মক্তি পেতে বৃষ্টি প্রত্যাশায় খাগড়াছড়ির মানিকছড়িতে বিশেষ নামাজ (সালাতুল ইস্তিসকার) আদায় করেছে ধর্মপ্রাণ মুসলমানগণ।

২৭ এপ্রিল শনিবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার উদ্যোগে ও আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার ব্যবস্থাপনায় রানী নিহার দেবি সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এ নামাজের জামাত অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যদের মাঝে অংশ নেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক জাহেদুল আলম মাসুদ, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার সভাপতি হাফেজ ক্বারী মুহাম্মদ নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মহি উদ্দিন বিন সুরুজ, মানিকছড়ি দারুসসুন্নাহ হাফিজিয়া মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা ফজলুল হক, মুফতি আনোয়ার হোসেন ও মুফতি ইমরান হোসেন প্রমূখ।

নামাজ শেষে গরম থেকে মুক্তি, ফসল রক্ষা ও বৃষ্টির জন্য আল্লাহর রহমত কামনা করে বিশেষ মোনাজাত করেন খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ওসমান গণি।

পরে উপজেলা সদরের জনবহুল এলাকা, হাসপাতাল ও মানিকছড়ি বাজারের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মাঝে শরবত বিতরণ করেন আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থা ও আল আমানা সংস্থার সদস্যরা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post