• May 18, 2024

বেলছড়ি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের বরণ ও বিদায় সংবর্ধনা

 বেলছড়ি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের বরণ ও বিদায় সংবর্ধনা

মো: আরিফু লইসলাম: উৎসব মুখর পরিবেশে খাগড়াছড়ির বেলছড়ি উচ্চ বিদ্যালয়ে নবীন শিক্ষার্থীদের বরণ ও এস এস সি  পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন আমন্ত্রিত অতিথিরা।

বেলছড়ি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রহমত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, শিক্ষার সর্বোচ্চ সিড়ি পেড়িয়ে সফলতা অর্জন করে তোমরা নিজেকে অত্মনিয়োগ করবে দেশের উন্নয়নে। তোমরাই দেশকে নিয়ে যেতে পারবে উন্নত ও সফলতার শীর্ষে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম।

এর আগে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বেলছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জসিম উদ্দিন।

নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ২নং মেম্বার মো: আল-আমিন, স্কুল পরিচালনা কমিটির সদস্য এনামুল হক রাজীব সহ স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়েছে। এর আগে বিদায়ী শিক্ষার্থী ও নবীন শিক্ষার্থীদের মাঝে মানপত্র বিনিময় করেন শিক্ষার্থীরা

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post