বেয়ারীং অনাথ আশ্রমে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক সহায়তা ও শিক্ষা সামগ্রী বিতরণ

বেয়ারীং অনাথ আশ্রমে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক সহায়তা ও শিক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন দীঘিনালা উপজেলার নয়মাইল এলাকার বেয়ারীং অনাথ আশ্রমের ৩৯ জন ছাত্র/ছাত্রীর মাঝে শিক্ষা সামগ্রী ও নগদ অর্থ সহায়

লক্ষীছড়িতে আনসার-ভিডিপির উদ্যোগে ১০ দিন ব্যাপী মৌলিক প্রশিক্ষণ
অনাথালয়ে কোমলমতি শিশুদের শীতবস্ত্র বিতরণ
ভাইবোনছড়ায় ধানের শীষের নির্বাচনী প্রচারণার গাড়িতে আ’লীগের হামলায় আহত ৬

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন দীঘিনালা উপজেলার নয়মাইল এলাকার বেয়ারীং অনাথ আশ্রমের ৩৯ জন ছাত্র/ছাত্রীর মাঝে শিক্ষা সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে নয়মাইল এলাকার বেয়ারীং অনাথ আশ্রমে মানবিক সহায়তা প্রদান করা হয়।

খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় দীঘিনালার জোন কমান্ডার, বেয়ারীং অনাথ আশ্রম এর সভাপতি, সেক্রেটারি ও খাগড়াছড়ি রিজিয়নের জিটুআই মেজর মো. জাহিদ হাসান সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, খাগড়াছড়ি সেনা রিজিয়নের পক্ষ থেকে বেয়ারীং অনাথ আশ্রমের ৩৯ জন আবাসিক ছাত্র/ ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ, খাতা, কলম, পেন্সিল ও খাবারের জন্য ৫০ হাজার টাকা প্রদান করেন খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার।

অনাথ আশ্রমের সেক্রেটারি চন্দ্র কিশোর ত্রিপুরা বলেন, ১৯৯০ সালে প্রতিষ্ঠিত হলেও এখনো পর্যন্ত সরকারী সহযোগিতার অভাবে ছাত্র-ছাত্রীদের প্রয়োজনীয় অনেক চাহিদা পূরণ করা যাচ্ছে না। চলতি বছরে ৪ জন শিক্ষার্থী এস এস সি ও ২ জন শিক্ষার্থী এইস এস সি পরীক্ষায় অংশগ্রহণ করে সফলতার সাথে উর্ত্তীন্ন হয়েছে। তিনি আরো বলেন, সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অনাথদের পড়ালেখাসহ অন্যান্য খরচাদি বহন অনেক সহজ হবে।

COMMENTS