ব্রিজ মেরামত হওয়ায় খুশি মুবাছড়ি ইউনিয়নবাসী

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি থানাঘাট সংলগ্ন চেঙ্গী নদীর উপর নির্মিত বেইলী ব্রিজটি দু’মাস আগে ভেঙ্গে যাওয়ার পর পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে

জেলা তথ্য অফিসের উদ্যোগে মহালছড়িতে মহিলা সমাবেশ
মানিকছড়িতে প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিয়ে
রামগড়ে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি থানাঘাট সংলগ্ন চেঙ্গী নদীর উপর নির্মিত বেইলী ব্রিজটি দু’মাস আগে ভেঙ্গে যাওয়ার পর পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে এবং সড়ক ও জনপথ বিভাগের তত্বাবধানে সংষ্কার ও মেরামতের কাজ শেষ হয়। মেরামত ও সংষ্কার করা এ ব্রিজটির উদ্বোধন করার পর যানবাহন চলাচল শুরু হলে নতুনভাবে স্বস্তি ফিরে পেল মুবাছড়ি ইউনিয়নবাসী। ১৯ নভেম্বর সোমবার সকাল সাড়ে ১০ টায় মেরামত ও সংষ্কারকৃত ব্রিজটি উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি, মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীলসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ব্রীজটি উদ্বোধনকালে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে বলেন, জনদুর্ভোগের কথা বিবেচনা করে ব্রিজের দ্রুত সংষ্কার ও মেরামতের কাজ করা হয়েছে । এ সময় স্থানীয় এলাকাবাসী স্থানীয় প্রশাসনসহ ব্রিজ মেরামত ও সংষ্কার কাজের সংশ্লিষ্ট সবাইকে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য ভূঁয়সী প্রশংসা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর অতিরিক্ত পাথর বোঝাই করা একটি ট্রাক পারাপারের সময় রেলিং ভেঙ্গে বেইলি ব্রীজটি ভেঙ্গে যায়। এ সময় ট্রাকে থাকা এক শ্রমিকের মৃত্যু হয়।