• May 22, 2024

ব্রেকিং নিউজ: লক্ষ্মীছড়িতে নৌকা প্রতীকের প্রচারণার বহরে গুলি বর্ষণ….. বিস্তারিত আসছে..

 ব্রেকিং নিউজ: লক্ষ্মীছড়িতে নৌকা প্রতীকের প্রচারণার বহরে গুলি বর্ষণ….. বিস্তারিত আসছে..

পাহাড়ের আলো: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি ‍উপজেলায় আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রচারণার মোটরসাইকেল বহরে গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। ২ জানুয়ারি মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বর্মাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। উক্ত এলাকাটি প্রত্যন্ত ও দুর্গম হওয়ার কারণে মোবাইল নেটওয়ার্কের বাইরে থাকায় যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

বিভিন্ন তথ্যসূত্রে জানা যায়,  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে সকালে উপজেলা সদর থেকে আওয়ামলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন বেপারির নেতৃত্বে একটি প্রচারণা টীম মোটরসাইকেল যোগে সেখানে যায়। বর্মাছড়ি বাজার প্রবেশ মুখে ঢুকতেই গুলির মুখে পড়ে পুরো টীম। বিকট আওয়াজে বহরে থাকা নেতা-কর্মীরা দিগ্বিদিক ছোটাছুটি করে। উপায় অন্তর না পেয়ে অনেকেই খীরাম আর্মি ক্যাম্পে আশ্রয় নেয়। সেনাবাহিনী খবর পেয়ে টহল জোড়দার করে এবং প্রচারণার লোকজনদের উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নেয় বলে সূত্রে জানা গেছে।

এসময় ৫/৬জন কে খুজে পাচ্ছিল না সহকর্মীরা। এ বিষয় উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাবুল চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চি করে জানান, প্রচারণায় যাওয়া সবাই ভালো আছে , সবাই যেহেতু বিচ্ছিন্ন হয়ে গেছে তাই বিকল্প রাস্তা ব্যবহার করে নেতা-কর্মীরা আসতেছে। কয়েকজন আঘাত প্রাপ্ত হয়েছে বলে তিনি জানান। লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ মো: জাকির হোসেন জানান, ঘটনাটি লোকমুখে শুনেছি, তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ আসলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিস্তারিত আসছে….

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post