Homeস্লাইড নিউজশিরোনাম

ভারতীয় চোরাই গরু আটক করলো রামগড় বিজিবি

রামগড় প্রতিনিধি: ২৪ ঘন্টার ব্যবধানে আবারো ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) আটক করলো বাছুর সহ ভারতীয় একটি গাভী ও একটি বকনা। বিজিবি সূত্রে জানা গে

মানিকছড়িতে ২০ হাজার শিশুকে খাওয়ানো হবে কৃমিনাশক ট্যাবলেট
লক্ষ্মীছড়ি বিএনপির ৫ম বারের মত সভাপতি ফোরকান-সম্পাদক মোবারক হোসেন নির্বাচিত
বিভিন্ন দূর্গামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেছেন গুইমারা রিজিয়ন কমান্ডার

রামগড় প্রতিনিধি: ২৪ ঘন্টার ব্যবধানে আবারো ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) আটক করলো বাছুর সহ ভারতীয় একটি গাভী ও একটি বকনা। বিজিবি সূত্রে জানা গেছে, ১৭ মে বৃহস্পতিবার রাত আনুমানিক রাত দেড়টার দিকে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ বাগানবাজার বিওপি’র নায়েক সুবেদার মোঃ বিল্লাল হোসেন এর নেতৃত্বে একটি টহল দল ক্যাম্প হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ উত্তর-পূর্ব কোণে রামগড় চর নামক এলাকায় নিয়মিত টহল চালনাকালীন সময়ে চোরাকারবারী কর্তৃক ভারত হতে গবাদীপশু বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসতে দেখতে পায়।

এসময় চোরাকারবারীরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে ০৩ টি ভারতীয় গবাদিপশু ফেলে পালিয়ে যায়। এর মধ্যে ১টি বাচুরসহ গাভী ও একটি বকনা রয়েছে যার আনুমানিক বাজার মূল্য ২৫ হাজার টাকা। পরবর্তীতে বিজিবি টহল দল কর্তৃক গবাদিপশু গুলো উদ্ধার করে রামগড় শুল্ক অফিসে জমা করে। শুল্ক মামলা নম্বর ১০/১৮।  এর ১ দিন আগে বিজিবি সদস্যরা ইয়াবা ও ভারতীয় মদসহ  প্রায় দেড় লক্ষাধিক টাকার মাদক উদ্ধার করে।