• July 16, 2024

মঙ্গলবারের হরতাল প্রত্যাহার

 মঙ্গলবারের হরতাল প্রত্যাহার

পাহাড়ের আলো: কাঠ ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম রাসেলকে অপহরণের প্রতিবাদে খাগড়াছড়ি শহরে মঙ্গলবার আহুত সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার করে নেয়া হয়েছে। সোমবার রাত ৮টায় প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন রাসেল মুক্তি পরিষদ এর আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র রফিকুল আলম।

রফিকুল আলম বলেন, সোমবার সন্ধ্যায় পুলিশ সুপারের সাথে বৈঠকের পর আমাদের আশ্বস্ত করা হয় রাসেলকে খুব শীঘ্রই উদ্ধার করা হবে। সাধারণ মানুষের ভোগান্তির কথা বিবেচনা করে সিদ্ধান্ত পরিবর্তন করা হয়েছে। তবে সহসাই অপহৃত রাসেলকে উদ্ধার করতে না পারলে এর চেয়েও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর সাংবাদিকদের জানান, হরতাল প্রত্যাহার করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। রাসেলকে উদ্ধারে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছি আমরা। আশাকরি স্বল্প সময়ের মধ্যেই আমরা সফল হবো।

এর আগে সোমবার সকালে রাসেল মুক্তি পরিষদ এর আহ্বায়ক সাবেক পৌর মেয়র রফিকুল আলম স্বাক্ষরিত গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে হরতালের ঘোষণা দেয়া হয়।

চলতি মাসের ৯ তারিখ খাগড়াছড়ি পৌর শহরের কল্যাণপুরের বাসা থেকে বাগান দেখতে যাওয়ার উদ্দেশ্যে বের হন কাঠ ব্যবসায়ী রাসেল। এরপর থেকেই নিখোঁজ সে। দীঘিনালা সড়কের আট মাইল এলাকা থেকে তাকে অপহরণ করা হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পরিবারের সদস্যরা। অনেক খোঁজাখুজির পরও রাসেলের কোনো হদিস না পেয়ে পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। তবে এখন অব্দি রাসেলের সন্ধান মেলেনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post