খাগড়াছড়ি সংবাদজাতীয় সংসদ নির্বাচননির্বাচন বিবিধপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি আসনে বিএনপির দলীয় মনোনয়ন ফরম নিলেন ওয়াদুদ ভূইয়া

ঢাকা অফিস: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।

১২নভেম্বর সোমবার বিকেল ৫ টায় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে তিনি নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ওয়াদুদ ভূইয়া পাহাড়ের আলো ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক এ চেয়ারম্যান বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্তে নির্বাচনে অংশগ্রহণের লক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। এক প্রশ্নের জবাবে ওয়াদুদ ভূইয়া বলেন, খাগড়াছড়িতে আমার নেতৃত্বে বিএনপি একতাবদ্ধ আছে। কেন্দ্র নিশ্চয় আমাকে নির্বাচনের চূড়ান্ত মনোনয়ন দিবে। তিনি বলেন, আমি নেতাকর্মী ও খাগড়াছড়িবাসীকে সঙ্গে নিয়ে জালিম, স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে বেগম খালেদা জিয়াকে ২৯৮ নং খাগড়াছড়ি আসনটি উপহার দিবো।

উল্লেখ্য, আজ সোমবার সকাল সাড়ে ১০টায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার মনোনয়ন ফরম কেনার মাধ্যমেই বিএনপির মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু হয়। এর মধ্যে দুপুর ১টা পর্যন্ত এক হাজার মনোনয়ন ফরম বিক্রি হয়। বিএনপির কেন্দ্রীয় দফতর সূত্রে এ তথ্য জানা গেছে। মনোনয়ন ফরম বিক্রি উপলক্ষে সোমবার সকাল থেকেই নয়া পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থকরা ভির করছেন।