• July 13, 2024

মহান বিজয় দিবসে লক্ষ্মীছড়িতে শহীদ মিনারে ফুল দিলো বিএনপির তৃণমূলের নেতা-কর্মীরা

 মহান বিজয় দিবসে লক্ষ্মীছড়িতে শহীদ মিনারে ফুল দিলো বিএনপির তৃণমূলের নেতা-কর্মীরা

                           গ্রেফতার এড়াতে আত্মগোপনে থাকা উপজেলার শীর্ষ নেতাদের ছাড়াই

খাগড়াছড়ি প্রতিনিধি: একতরফা তফসিল বাতিলের দাবিতে বিএনপির চলমান আন্দোলন কর্মসূচি পালন করতে গিয়ে উপজেলার শীর্ষ নেতারা পুলিশের মামলায় আত্মগোপনে, অনেকে জেলে। এমন অবস্থায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে তৃণমূলের নেতা-কর্মীরা লক্ষ্মীছড়ি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা জানান।

এর আগে দলীয় কার্যালয় হতে ‘বিজয়ের এই দিনে-জিয়া তোমায় মনে পড়ে, ‘লাল-সবুজের পতাকায় জিয়া তোমায় দেখা যায়’, ‘স্বাধীনতার ঘোষক জিয়া-লও লও লও সালাম’ ইত্যাদি শ্লোগান দিয়ে বিজয় র‌্যালি নিয়ে শহীদ মিনারে পৌছান নেতা-কর্মীরা। উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের সিনিয়র কোনো নেতাকেই এই র‌্যালিতে দেখা যায় নি। মহিলাদলের নেতৃবৃন্দ এবং বিএনপির ইউনিয়ন, ওয়ার্ড ও অঙ্গসগঠনের নেতৃবৃন্দরাই এই বিজয় র‌্যালিতে অংশ নেন।

এই প্রসঙ্গে উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হওলাদার বলেন, ২৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৪০/৫০জনকে আসামী করে ২টি মামলায় অনেকে কারাগারে আছে। পুলিশের আটকের ভয়ে ঘরে থাকতে পারছে না অসংখ্য নেতা-কর্মী। এই পরিস্থিতে তৃণমূলের নেতা-কর্মীরা কর্মসূচি চালিয়ে যাওয়ার দায়িত্ব নিয়েছে, আজকের বিজয় র‌্যালি এটাই তার প্রমাণ। আগামীতেও যে কোনো আন্দোলন কর্মসূচি চালিয়ে যেতে লক্ষ্মীছড়ি উপজেলায় নেতৃত্ব শূণ্যের কোনো ঘটতি পরবে না বলে তিনি জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post