মহান বিজয় দিবসে লক্ষ্মীছড়িতে শহীদ মিনারে ফুল দিলো বিএনপির তৃণমূলের নেতা-কর্মীরা

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

মহান বিজয় দিবসে লক্ষ্মীছড়িতে শহীদ মিনারে ফুল দিলো বিএনপির তৃণমূলের নেতা-কর্মীরা

                           গ্রেফতার এড়াতে আত্মগোপনে থাকা উপজেলার শীর্ষ নেতাদের ছাড়াই খাগড়াছড়ি প্রতিনিধি: একতরফা তফসিল বাতিলের দাবিতে বিএনপির চলমান আন

কৃষকের ধান কেটে দিলো খাগড়াছড়ি জেলা কৃষকলীগ
নীরব অবসরে ‘ভেজালবিরোধী’ সেই রোকন উদ-দৌলা
লক্ষ্মীছড়ি উপজেলা কৃষি বিভাগের উদ্যোগে কৃষকদের মাঝে উপকরণ বিতরণ

                           গ্রেফতার এড়াতে আত্মগোপনে থাকা উপজেলার শীর্ষ নেতাদের ছাড়াই

খাগড়াছড়ি প্রতিনিধি: একতরফা তফসিল বাতিলের দাবিতে বিএনপির চলমান আন্দোলন কর্মসূচি পালন করতে গিয়ে উপজেলার শীর্ষ নেতারা পুলিশের মামলায় আত্মগোপনে, অনেকে জেলে। এমন অবস্থায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে তৃণমূলের নেতা-কর্মীরা লক্ষ্মীছড়ি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা জানান।

এর আগে দলীয় কার্যালয় হতে ‘বিজয়ের এই দিনে-জিয়া তোমায় মনে পড়ে, ‘লাল-সবুজের পতাকায় জিয়া তোমায় দেখা যায়’, ‘স্বাধীনতার ঘোষক জিয়া-লও লও লও সালাম’ ইত্যাদি শ্লোগান দিয়ে বিজয় র‌্যালি নিয়ে শহীদ মিনারে পৌছান নেতা-কর্মীরা। উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের সিনিয়র কোনো নেতাকেই এই র‌্যালিতে দেখা যায় নি। মহিলাদলের নেতৃবৃন্দ এবং বিএনপির ইউনিয়ন, ওয়ার্ড ও অঙ্গসগঠনের নেতৃবৃন্দরাই এই বিজয় র‌্যালিতে অংশ নেন।

এই প্রসঙ্গে উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হওলাদার বলেন, ২৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৪০/৫০জনকে আসামী করে ২টি মামলায় অনেকে কারাগারে আছে। পুলিশের আটকের ভয়ে ঘরে থাকতে পারছে না অসংখ্য নেতা-কর্মী। এই পরিস্থিতে তৃণমূলের নেতা-কর্মীরা কর্মসূচি চালিয়ে যাওয়ার দায়িত্ব নিয়েছে, আজকের বিজয় র‌্যালি এটাই তার প্রমাণ। আগামীতেও যে কোনো আন্দোলন কর্মসূচি চালিয়ে যেতে লক্ষ্মীছড়ি উপজেলায় নেতৃত্ব শূণ্যের কোনো ঘটতি পরবে না বলে তিনি জানান।