খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে আওয়ামীলীগের ইফতার মাহফিল

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর উদ্যেগে ইফতার মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ জুন সোমবার মহালছড়ি টাউন হলে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি আসনের সাংসদ ও ভারত প্রত্যাগত টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন এর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি নিলোৎপল খীসা সভাপতিত্ব করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সুপাল চাকমা, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ নুরে আলম ফকির ও মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক রতন কুমার শীল প্রমূখ। এছাড়া আওয়ামীলীগ এর সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার বিভিন্ন সম্প্রদায়ের লোকজনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

আলোচনায় প্রধান অতিথি বলেন, মুসলিমদের জন্য পবিত্র রমজান মাস হলো সংযমের মাস। এ পবিত্র রমজান মাস থেকেই সকলকেই সংযমের শিক্ষা নিতে হবে। যার যার ধর্মরক্ষা করা সকলের কর্তব্য। বর্তমান আওয়ামীলীগ সরকার সকল ধর্মের প্রতি আন্তরিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তীক্ষè বুদ্ধিমত্তার জন্য আজ দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। তাই এ পবিত্র রমজান মাসে দেশ ও জাতির মঙ্গলার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করার আহবান জানান তিনি।