• May 23, 2024

মহালছড়িতে এবারো জেএসসিতে শীর্ষে এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ

মহালছড়ি প্রতিনিধি: ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় ৯৭% পাশের হার সহ ৪ টি এ+ নিয়ে প্রতিবারের মত এবারও খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলা সদরের শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যে শীর্ষে রয়েছে মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ। এবারের ২০১৯ সালের জে এস সি পরীক্ষায় মহালছড়ি উপজেলায় মোট এ+ পেয়েছে ৫ জন তার মধ্যে ৪ জন পেয়েছে এই প্রতিষ্ঠান থেকে। উক্ত স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মারুফ উজ্জামান জানান এই স্কুলের মোট পরীক্ষার্থী সংখ্যা ছিলো ৭৯ জন তার মধ্যে থেকে পরীক্ষায় অংশগ্রহন করে ৭১ জন।
৭১ জন থেকে ৬৯ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়। তৎমধ্যে  এ+ পেয়েছে ৪ জন শিক্ষার্থী। তিনি বলেন এই রেজাল্টের জন্য প্রতিষ্ঠানে কর্মরত সকল শিক্ষক সহ অভিভাবকগণ অক্লান্ত পরিশ্রম করেছেন, সে জন্য তিনি তার ব্যাক্তিগত ও ৬ এপিবিএন এর অধিনায়কের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
তিনি আরো বলেন আমাদের উদ্দেশ্য ছিলো শতভাগ পাশ সহ এ+ এর সংখ্যা বাড়ানো, এবার যখন সম্ভব হয়নি আগামীতে চেষ্টা থাকবে পাশের হার ১০০% এ উন্নীত করা।
উল্লেখ্য ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন দ্বারা পরিচালিত এই শিক্ষা প্রতিষ্ঠানটি ২০১২ সালে এসপি এম জমশের আলী অত্র এলাকায় শিক্ষা বিস্তারের জন্য প্রতিষ্ঠা করেন। তখন থেকেই মহালছড়ি উপজেলায় শিক্ষার আলো ছড়াচ্ছে এই শিক্ষা প্রতিষ্ঠানটি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post