খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনাম

মহালছড়িতে দু’গ্রুপের গোলাগুলি, অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির  মহালছড়িতে পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র ২ গ্রুপের গোলাগুলির পর ঘটনাস্থল থেকে ১টি শর্টগানসহ বিপুল পরিমান রাষ্ট্রবিরোধী লিফলেটসহ সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২৯ আগষ্ট সকাল আনুমানিক ৭ টার সময় উপজেলার মাইসছড়ি ইউনিয়নের মানিকছড়িস্থ দেব্বাছড়ি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাহাড়ের চুক্তিবিরোধী  সংগঠন ইউপিডিএফ ও জেএসএস (এমএন লারমা) গ্রুপের মধ্যে আধঘন্টা ব্যাপি গুলিবিনিময় হয়। গোলাগুলিতে কোন ধরণের হতাহতের খবর পাওয়া যায়নি।

তাৎক্ষনিক ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়, এসময় ঘটনাস্থলে পরিত্যক্ত অবস্থায় থেকে ১টি ৩২ বোরের শর্টগান, চাঁদা আদায়ের রশিদ, বিভিন্ন প্রকার ওষুধ, কম্বল, সামরিক বেল্ট, নেল কাটার, ব্যাগ, ডায়েরি, হ্যান্ডবুক, রেইনকোট, পেন্ট, শার্ট, হাফগেঞ্জি, শপথ বই, ইউপিডিএফ এর অফিসিয়াল কাগজপত্র সহ বিপুল রাষ্ট্রবিরোধী কাগজপত্র উদ্ধার করে নিরাপত্তাবাহিনী।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ নুরে আলম ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা শোনার পরপরই পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্ত অবস্থায় অস্ত্রসহ বিপুল সরঞ্জাম উদ্ধার করেছে।