• May 23, 2024

মহালছড়িতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মিল্টন চাকমা: ছাত্রলীগের ইতিহাস, বাংলাদেশের ইতিহাস এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এর উদ্যেগে উপজেলা আওয়ামীলীগ এর কার্যালয়ে শনিবার সকাল ১০টায় বাংলাদেশ ছাত্রলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কেটে অনুষ্ঠান পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জসিমউদদীন, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রোকন মিয়া, আইন বিষয়ক সম্পাদক রিপন ওঝা সহ মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক রনজিত দাশ, সহ-সভাপতি আব্দুর রশিদ, সহ-সভাপতি মনিশংকর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহেল, আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক কুরাইসিন খান এবং ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ড হতে আগত ছাত্র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সাধারণ সম্পাদক রনজিত দাশের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে রতন কুমার শীল বলেন, শিক্ষিত মেধাবী, সৎ যোগ্য নেতৃত্ব গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন ১৯৫২ ভাষা আন্দোলন শুরু করে ৭১ সালের স্বাধীনতা যুদ্ধে, আওয়ামী লীগ সরকার গঠনে সবসময় সকল ধরনের সহযোগিতায় বাংলাদেশ ছাত্রলীগের অবদান অনস্বীকার্য ভূমিকা রেখেছে। ভবিষ্যতেও রাখবে এমন আশা প্রকাশ করেন তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post