• July 27, 2024

মহালছড়িতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে “মেধাই সম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তিই ভবিষ্যৎ” প্রতিপাদ্য বিষয় নিয়ে ৩৯তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৩৯তম বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ৮ মার্চ

৮ মার্চ বৃহস্পতিবার বিকাল ৪ টায় মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ পিএসসি। এসময় আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহান-ই-গুলশান, মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা।

২দিন ব্যাপী এ মেলায় ১১ টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করে। প্রধান অতিথি লে: কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ পিএসসি প্রথমেই মেলার স্টল সমূহ পরিদর্শন করেন। মেলার স্টলসমূহ পরিদর্শন শেষে এক আলোচনা সভা ও অংশগ্রহনকারী স্টলগুলোর মধ্য থেকে ৩জনকে পুরস্কার বিতরন এবং শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post