• July 27, 2024

মহালছড়িতে বিশাল আনন্দ শোভাযাত্রা

মহালছড়ি প্রতিনিধি: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ এর ঐতিহাসিক সাফল্য অর্জন উপলক্ষে মহালছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে বিশাল এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়। ২২ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পৃথক পৃথক ব্যানার নিয়ে অংশগ্রহনের মধ্য দিয়ে বিশাল এক আনন্দ শোভাযাত্রাটি উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করা হয়। শোভাযাত্রা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা মৎস্য কর্মকর্তা শেখ মোহাম্মদ শহীদ বিন এরশাদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দিপিকা খীসা, আবাসিক প্রকৌশলী সুভাষ চৌধুরী, মহালছড়ি আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

আলোচনায় বক্তারা বলেন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের মাধ্যমে বাংলাদেশ একটি যোগ্যতম দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার পথে বাংলাদেশ আরো এক ধাপ এগিয়ে গেলো। বক্তারা আরো বলেন, আজকের যা কিছু অর্জন তা সবকিছুই একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্যতার অর্জন।

বাংলাদেশের উন্নয়ন যাতে থেমে না যায়, সেজন্য দেশের কল্যাণে ঐক্যবদ্ধভাবে বর্তমান সরকারের হাতকে আরো শক্তিশালী করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post