Homeস্লাইড নিউজশিরোনাম

মহালছড়িতে বিশ্ব ম্যালেরিয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে জাতীয় ম্যালেরিয়া নির্মূল কর্মসূচি, রোগ নিয়ন্ত্রণ শাখা, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

দীঘিনালার সাজেকে ত্রাণ দিল ইউপিডিএফ (গণতন্ত্র)
খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ব্যতিক্রমী উদ্যোগ
মানিকছড়িতে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে জাতীয় ম্যালেরিয়া নির্মূল কর্মসূচি, রোগ নিয়ন্ত্রণ শাখা, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ব্র্যাক এর উদ্যেগে আয়োজিত বিশ^ ম্যালেরিয়া দিবস উপলক্ষে “আমি করব ম্যালেরিয়া নির্মূল” প্রতিপাদ্য বিষয় নিয়ে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০টায় মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণ থেকে র‌্যালী শুরু হয়ে মহালছড়ি সদর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সম্মেলন কক্ষে এক আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

আলোচনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা: মৃদুল কান্তি ত্রিপুরা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্বাস্থ্য পরিদর্শক রাখাল চন্দ্র দেওয়ান, ম্যালেরিয়া নির্মূল কর্মসূচী ব্র্যাক এর মহালছড়ি উপজেলা ব্যবস্থাপক প্রিয় লাল চাকমা প্রমূখ। বক্তারা প্রতিপাদ্য বিষয়ের উপড় জোর দিয়ে ম্যালেরিয়া নির্মূল সম্পর্কে বিশদ আলোচনা করেন এবং ম্যালেরিয়া নির্মূলে গণসচেতনতা বৃদ্ধি করতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।