মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ খাগড়াছড়ির মহালছড়িতে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠনের উদ্যেগে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। ১৬ ডিসেম

মাটিরাঙ্গায় জোন কমান্ডারস কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গোমতি ফুটবল একাডেমী
মানিকছড়িতে নিজ ঘর থেকে প্রবাসীর গলাকাটা লাশ উদ্ধার
লক্ষ্মীছড়িতে ৩য় পর্যায় প্রধানমন্ত্রীর উপহারের ১’শ ঘর নির্মাণ সুষ্ঠু তদারকির মধ্য দিয়ে শুরু
মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ খাগড়াছড়ির মহালছড়িতে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠনের উদ্যেগে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।
১৬ ডিসেম্বর শুক্রবার সকালে উপজেলা প্রশাসন, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক সংগঠন, বেসরকারি সংস্থা বিজয় র‌্যালী সহকারে শহীদ স্মৃতি স্তম্ভে পুষ্প স্তবক অর্পণ করা হয়। এছাড়া উপজেলা প্রশাসনের উদ্যেগে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শিত হয়। এতে মহালছড়ি এপিবিএন, পুলিশ, ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগণ অংশ গ্রহন করেন।
কুচকাওয়াজে সালাম গ্রহন করেন মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার ও মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনর রসিদ। এদিনে দিনব্যাপী কর্মসূচীতে আলোচনা সভা ও  বিভিন্ন খেলাধূলা অনুষ্ঠিত হয় এবং বীর মুক্তি যোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে খেলাধূলায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ও স্থানীয় শিল্পকলা একাডেমীর শিশু শিল্পিদের নিয়ে মুক্তিযোদ্ধা বিষয়ক সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

COMMENTS