মহালছড়িতে রহমান স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল ম্যাচ, পুরষ্কার বিতরণ

মিল্টন চাকমা, মহালছড়ি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় প্রয়াত কৃতি ফুটবলার রহমানের স্মরণে রহমান স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন হয়েছে।

১০ ডিসেম্বর মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার সময় মহালছড়ি উপজেলা ফুটবল মাঠে এ ফাইনাল খেলা শুরু হয়। রহমান স্মৃতি পরিষদের আয়োজনে এই খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল। আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, সহ-সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোকন মিয়া, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও সাবেক উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুইহ্লাঅং রাখাইন পিপলু সহ আরো অনেকে। এ সময় গ্যালারী ভর্তি দর্শকের উপস্থিতিতে টান টান উত্তেজনার মধ্য দিয়ে টুর্ণামেন্ট এর চুড়ান্ত পর্বের খেলায় বন্ধুমহল স্পোর্টিং ক্লাব বনাম ফ্রেন্ডশিপ একাদশ মাঠে নামেন। শক্তিশালী এ দু’দলের মধ্যকার খেলায় বন্ধুমহল একাদশ ১-০ গোলে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয়। উক্ত টুর্নামেন্টে সর্বোচ্চ গোল দাতার পুরষ্কার লাভ করেন মোঃ জাহিদুল ইসলাম ও সেরা খেলোয়ারের পুরষ্কার লাভ করেন মোঃ নুরন্নবী।

খেলার প্রথম থেকেই রেফারির দায়িত্ব পালন করেন, মহালছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউর রহমান জিয়া। এই সময় প্রধান অতিথি রতন কুমার শীল বিজয়ী ও রানার্সআপ দল সহ সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়দের মাঝে পুরষ্কার তুলে দেন। খেলা শুরুর আগে প্রধান অতিথি সহ প্রয়াত আব্দুর রহমানের স্ত্রী ও রহমান স্মৃতি টুর্ণামেন্ট আয়োজক কমিটির সদস্যদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য যে, মহালছড়ির কৃতি ফুটবলার আব্দুর রহমান গত ৯ আগষ্ট মহালছড়ির এক পাহাড় থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেন। প্রয়াত কৃতি ফুটবলার আব্দুর রহমানের স্মৃতি ধরে রাখতে রহমান স্মৃতি পরিষেেদর আয়োজনে এই টুর্ণামেন্ট গত ২২ নভেম্বর থেকে শুরু হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post