ক্রীড়াখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে রুপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে টিলা পাড়া একাদশ আয়োজিত রুপন স্মৃতি ব্যাডমিন্টন এর ফাইনাল খেলা জাঁকজমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

১২ জানুয়ারী শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় মহালছড়ি শ্রী শ্রী দক্ষিণা কালি মন্দির মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক রতন কুমার শীল। উদ্বোধনী বক্তব্য প্রদানকালে প্রধান অতিথি বলেন, খেলাধূলা মানুষের মনে সৌহার্দ্যপূর্ণ মনোভাব তৈরি করে। এলাকার সম্প্র্রীতি রক্ষায় একটি অন্যতম উপাদান হলো খেলাধূলা।  এছাড়া আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি চিন্তা হরণ শর্মা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, মহালছড়ি উপজেলা ক্রীড়া সম্পাদক রোকন মিয়া, মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এর সভাপতি জিয়াউর রহমান জিয়া, সদর ইউপি সদস্য অপু দাশ। উপজেলার ১৬টি শক্তিশালী ব্যাডমিন্টন টিমের মধ্যে সর্বশেষ দুটি দল সোহেল ও তানভির এবং সানী ও বালী এ দুটিমের হাড্ডাহাড্ডি লড়াইয়ে সানী ও বালী’র টিম চ্যাম্পিয়ন হয়।

খেলার আয়োজক কমিটির প্রধান দায়িত্বে নিয়োজিত টুর্ণামেন্টে’র শুরু থেকে শেষ পর্যন্ত সার্বিক দায়িত্বে যারা ছিলেন তারা হলেন, কাঞ্চন শীল, সাগর চৌধুরী ও বাবলু চৌধুরী। তাঁরা জানান, স্বল্প সময়ের মধ্যে এ টুর্ণামেন্ট আয়োজন করা খুবই কঠিন একটা ব্যাপার ছিলো। এ টুর্ণামেন্ট  আগামীতে আরো জাঁকজমকভাবে আয়োজন করার পরিকল্পনা রয়েছে বলে জানান।