• July 27, 2024

মহালছড়িতে সিএইচটি মিডিয়া ২৪ডটকম’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডট কম এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১৭ ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কেক কেটে ও সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল। আরো উপস্থিত ছিলেন, দৈনিক খবর পত্র পত্রিকার মহালছড়ি প্রতিনিধি প্রবীন সাংবাদিক দিপক সেন, দৈনিক ইত্তেফাক ও পাহাড়ের আলো পত্রিকার মহালছড়ি প্রতিনিধি মিল্টন চাকমা, পার্বত্য নিউজ এর মহালছড়ি প্রতিনিধি শাহাদাৎ হোসেন, ডেইলি অবজারভার ও আলোকিত খাগড়াছড়ির মহালছড়ি প্রতিনিধি মিল্টন চাকমা(কলিন), দৈনিক সবুজ পাতার দেশ ও পার্বত্য কন্ঠ পত্রিকার মহালছড়ি প্রতিনিধি রিপন ওঝা সহ মহালছড়ি উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, সমাজে পিছিয়ে পড়া, বৈষম্যের শিকার, নির্যাতিত-নিপীড়িত অসহায় জনগণের পাশে থাকতে অন্যায় অসঙ্গতির চিত্র তুলে ধরার লক্ষ্যে এবং সরকারের ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে ২০১৪ সালের ১৭ ডিসেম্বর “অবসান হোক বৈষম্যের” এই শ্লোগান নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে সম্পূর্ণ অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যম সিএইচটি মিডিয়া ২৪ডটকম।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post