খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে সেনাবাহিনীর বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার দুর্গম পাহাড়ি অঞ্চলে গিয়ে গরীব ও দুস্থ পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরন করে স্বাস্থ্যসেবা প্রদান করেছেন মহালছড়ি জোনের সেনাবাহিনী।

১৭ জানুয়ারী বুধবার সকাল ১০ টায় মাইসছড়ি নোয়াপাড়া গ্রামের  হেডম্যান এসোসিয়েশন এর কার্যালয় প্রাঙ্গণে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে দিনব্যাপী প্রায় ২ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করে ঔষধ বিতরন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন, মহালছড়ি জোনের ভারপ্রাপ্ত জোন অধিনায়ক মেজর মঞ্জুর-ই-এলাহী, উপঅধিনায়ক মেজর মো: রবিউল ইসলাম ও আর এমও ক্যাপ্টেন নাহিদ নেওয়াজ।

জোন অধিনায়ক বলেন, বর্তমানে প্রবল ঠান্ডার কারণে মানুষের বিভিন্ন ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হতে দেখা যায়। কিন্তু পাহাড়ি অঞ্চলের দুর্গম এলাকার সাধারণ মানুষ উচুঁ নিচু পাহাড় বেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসা সম্ভব না হওয়ায় এসব রোগের চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হয়। সেই দুর্গম এলাকার সাধারণ গরীব মানুষের কথা চিন্তা করে জোনের পক্ষ থেকে এ উদ্যেগ গ্রহন করা হয়েছে।  প্রত্যেক দুর্গম এলাকায় গিয়ে এ ধরণের স্বাস্থ্যসেবা প্রদান অব্যাহত থাকবে বলে জানান তিনি।